Friday, August 30, 2019

স্বামীর সঙ্গে ঝগড়া করে গৃহবধূর নি’র্মম কাণ্ড, এরপর…

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় পারিবারিক কলহের জের ধরে গায়ে কেরোসিন ঢেলে আত্মহ’ত্যা করেছেন শারমিন আকতার (২৬) নামে এক গৃহবধূ। তিনি ওমান প্রবাসী মো. সাইফুল ইসলামের স্ত্রী।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বোয়ালখালী উপজেলার পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ায় গৃহবধূর শ্বশুর বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার মতো ভয়াবহ এ ঘটনাটি ঘটে।

এ সময় গৃহবধূ শারমিনকে বাঁচাতে গিয়ে তার স্বামী মো. সাইফুল ইসলাম অগ্নিদগ্ধ হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন।

এলাকাবাসীরা জানায়, ১০ বছর আগে বোয়ালখালীর পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ার আমিনুল ইসলামের ছেলে সাইফুলের সাথে চান্দঁগাও মোহরা এলাকার আবুল কাসেমের কন্যা শারমিনের পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পরেই জীবিকার সন্ধানে ওমানে পাড়ি জমান সাইফুল। প্রবাসে অবস্থানকালীন সময়ে সাইফুল জানতে পারেন তার স্ত্রী শারমিন প্রায় সময় মোবাইলে অন্য কারো সঙ্গে কথা বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কয়েকবার ঝগড়া হয়, এমনকি এ নিয়ে মারধরের ঘটনা ও ঘটে। এক পর্যায়ে শারমিন বাপের বাড়ি চলে যায়।

সম্প্রতি তা নিয়ে উভয় পরিবারের বৈঠকের পর শারমিন কয়েকমাস আগে শ্বশুর বাড়িতে ফিরে আসেন। ৩/৪ মাস আগে ওমান থেকে বাড়িতে আসেন সাইফুল। তাদের সংসারে ইসফা নামের ৯ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বৃহস্পতিবার রাত ১২টার সময় দগ্ধ এক দম্পতিকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগলে তাকে বাঁচাতে গিয়ে স্বামীও দগ্ধ হয়েছেন বলে জানতে পেরেছি।

No comments:

Post a Comment